বাংলা গানের পুনর্কার সময় মাহমুদ (shomoy mahmud musician) সম্পর্কে

এশিয়ার বিভিন্ন নামকরা শিল্পীদের মাঝে জায়গা করে নিয়েছে বাংলাদেশর উদীয়মান গায়ক সময় মাহমুদ (shomoy mahmud Musician) এর গান। সম্প্রতি বিবিসি এশিয়ান নেটয়ার্ক শাখা এশিয়ার বিভিন্ন শিল্পীদের মাঝে তার গান ফ্রেস প্লেলিস্টে যুক্ত করেছে।

shomoy mahmud Musician
shomoy mahmud Musician

একনজরে:

পূর্ণ নামসময় মাহমুদ
পেশা (Occupation)গায়ক (Singer)
ধর্ম (Relign)ইসলাম (Islam)
জাতীয়তা (Nationality)বাংলাদেশী (Bangladeshi)
উচ্চতা (Height)আনুমানিক ৬ ফুট (Feet)
বৈবাহিক অবস্থা (Marital Status)অবিবাহিত (Unmarried)
ওজন  (weight)আনুমানিক ৭০ কেজি (kg)
দেহের গড়ন (body structure)লম্বা (Tall)
ফোন নাম্বার (Cell no)অজ্ঞাত
ইমেইল (Email) অজ্ঞাত
মোবাইল নং (Mobile No)অজ্ঞাত
ফেসবুক পেজ (Facebook Page) https://www.facebook.com/shmahmud.12

গায়ক সম্পর্কে:

বাংলাদেশের একজন অনলাইন ভিত্তিক উদীমান গায়ক হলেন সময় মাহমুদ। তার পূর্ণ নাম, পিতা, মাতা, ভাই, বোন ইত্যাদি সম্পর্কে এখনও তেমন কিছু জানা যায়নি। তার শিক্ষাজীবন সম্পর্কেও তেমন কিছু জানা যায়না। তবে তিনি ঢাকায় বসবাস করেন। ছোটবেলা থেকে শাস্ত্রীয় সঙ্গীতে তালিম গ্রহণ করেন। ছোটবেলা থেকেই তার ইচ্ছা ছিল শিল্পী হবার। ছোটবেলা থেকেই ভাল গানের প্রতি আসক্তি তার। পুরণো বাংলা গান প্রথম পছন্দ। পছন্দের শিল্পীর মধ্যে সচীন দেব বর্মণ অন্যতম। তার একটি বিখ্যাত গান “তুমি এসেছিলে পরশু” । যা এর আগে এন্ড্র কিশোরও গেয়েছিলেন। সেই গানেরই আবার নতুন রিমেক করে আলোচনায় এসেছেন জনাব মাহমুদ। গানটি বিবিসি এশিয়ান নেটওয়ার্কে তিন নম্বর র‍্যাঙ্কিং এ রয়েছে। এর আগে তার “মনের ক্যানভাস” গানটি বেশ কয়েক মাস ধরে বিবিসির বিভিন্ন গান লিস্টে বিশেষ স্থান পেয়েছিল। ভারতের ব্যান্ড দ্য ওভারসিজ এর প্রথম বাংলা গান “খুজে বেড়াই”-এর অতিথি কণ্ঠশিল্পী ও গীতিকার হিসেবেও তাকে দেয়া গিয়েছিল।

আরো পড়ুন:

কর্মজীবন:

জনাব মাহমুদ মূলত বর্তমানে বিজ্ঞাপণ জগতের সাথে যুক্ত। তিনি কপিরাইটার হিসেবে Cogito Marketing Solutions Limited, EXPRESSIONS LTD, StrateGeek, X – Integrated Marketing Agency, Pink Creative Ltd, এ যুক্ত ছিলেন। এরপর তিনি মাসুদ রানা -বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্স এ কো-এ্যাডমিন ও Mighty: Verse এ সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন।

কে এই সময় মাহমুদ (shomoy mahmud Musician) ?

বাংলাদেশের একজন অনলাইন ভিত্তিক উদীমান গায়ক হলেন সময় মাহমুদ।