Who is Barrister Asaduzzaman Fuad? ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ কে? কি তার পরিচয় ? কি করেন ? বিস্তারিত ।

ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ‍যিনি ব্যারিস্টার ফুয়াদ (Barrister Fuad) নামে অধিক পরিচিত। জেনে নিই তার সম্পর্কে বিস্তারিত..

Barrister Fuad
Barrister Fuad

একনজরে:

পূর্ণ নাম ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ
ছোট নামব্যারিস্টার ফুয়াদ (Barrister Fuad)
পিতা জানা যায়নি
মাতা জানা যায়নি
স্ত্রী জানা যায়নি
সন্তান পুত্র সন্তান, নাম: রাকিব
জন্ম তারিখ ১৯৮০ সাল
ফেসবুক নাম Fuaad Abdullah ফুয়াদ আব্দুল্লাহ্
জন্মস্থান বরিশাল
পেশাআইনজীবী, রাজনীতি
বয়স ৪৪ বছর
ফেসবুক পেজ লিংক ক্লিক করুন
ইউটিউব লিংক ক্লিক করুন
লিংকডিনক্লিক করুন
মোবাইল নং জানা যায়নি
ইমেইল জানা যায়নি
ওয়েবসাইট লিংক জানা যায়নি
চেম্বারের ঠিকানা জানা যায়নি

ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ এর পরিচয়:

ব্যারিস্টার ফুয়াদ (Barrister Fuad) ১৯৮০ সালে বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তার পিতা, মাতা, ভাই বোন, স্ত্রী প্রভৃতি এর তথ্য পাওয়া যায়নি। তিনি ১৯৯৬ সালে গভ: ল্যাবরেটরি হাইস্কুল হতে মাধ্যমিক ও ১৯৯৮ সালে ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পড়াশুনা শেষ করেন। এরপর ২০০২ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে এলএলবি কোর্সে ভর্তি হন ও ২০০৭ সালে তা শেষ করেন। এরপর তিনি ঐ সালেই লন্ডন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য বিদেশে পাড়ি জমান। এরপর ২০০৮ সালে তিনি সেখান থেকে উচ্চশিক্ষা সম্পন্ন করেন।

দেশে ফিরে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে তার স্ত্রী সম্পর্কে তেমন কিছু জান যায় না। তার একটি পুত্র সন্তান রয়েছে। যার নাম রাকিব।

আরও পড়ুন:

রাজনৈতিক জীবন:

জনাব ফুয়াদ আইন পেশার পাশাপাশি সক্রিয় রাজনীতিতে যুক্ত। বর্তমানে তিনি আমার বাংলাদেশ পার্টি নামক একটি বাংলাদেশী রাজনৈতিক সংগঠনের সাথে যুক্ত। তিনি বর্তমানে আমার বাংলাদেশ পার্টি এর ‍যুগ্ন সদস্য সচিব পদে কর্মরত আছেন। বাংলাদেশের চলমান বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সমস্যা নিয়ে সোসাল নেওয়ার্কিং সাইটে নিয়মিত কথা বলেন তিনি। তিনি আওয়ামীলীগ সরকারের কঠোর গঠনমূলক সমালোচনা করে থাকেন। আমার বাংলাদেশ পার্টির ব্যানারে তিনি বিভিন্ন সময়ে সক্রিয় আন্দোলনে যোগ দিয়ে সবাইকে একাত্মতা প্রকাশের আহবান জানান।

ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ এর পরিচয় কি ?

একজন আইনজীবী ও রাজনীতিবিদ। তিনি বর্তমানে আমার বাংলাদেশ পার্টি এর ‍যুগ্ন সদস্য সচিব